বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনাই একমাত্র সেনাপতি: নানক


admin news প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৩, ৭:৩৭ পূর্বাহ্ন /
বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনাই একমাত্র সেনাপতি: নানক

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র সেনাপতি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেছেন, ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রধান সেনাপতি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনিই আমাদের একমাত্র পথপ্রদর্শক। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তিনিই একমাত্র সেনাপতি।’

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ‘কৃষিবিদ দিবস’উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নানক বলেন, আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে অক্ষুণ্ন রাখার জন্য, মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আমরা যে বাংলাদেশের স্বপ্ন দেখি সেই স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য দৃঢ় প্রত্যয় রাখতে হবে।

বিএনপি জামায়াতের ষড়যন্ত্র থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, ‘বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায়। তারা এদেশের শান্তি-শৃঙ্খলা ও উন্নয়নের ধারা ব্যাহত করতে চায়। আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। এ বছর আমাদের নির্বাচনী বছর। এ বছরই জাতীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র প্রতিহত করে আমাদের পবিত্র দায়িত্ব পালন করতে হবে।’

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সভাপতি প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভুঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আ ফ ম বাহাউদ্দীন নাছিম, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ.ম রেজাউল করিম।